রোটারী ক্লাব অব কুমিল্লা সাউথের ১৫ তম অভিষেক অনুষ্ঠান “মেলবন্ধন” অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

মানবতার সেবায় নিয়োজিত কুমিল্লার ঐতিহ্যবাহী ক্লাব “রোটারী ক্লাব অব কুমিল্লা সাউথ” এর ১৫ তম অভিষেক অনুষ্ঠান “মেলবন্ধন” এক অনাড়ম্বর আয়োজন এর মধ্য দিয়ে শনিবার রাতে (৪ডিসেম্বর) হোটেল নুরজাহান মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২, বাংলাদেশের গভর্ণর আবু ফয়েজ খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি আতাউর রহমান পীর।

উক্ত অনুষ্ঠানের প্রাক্কালে “সেভ ড্রিংকিং ওয়াটার” ও “এডুকেশনাল সাপোর্ট” নামে দুটি প্রজেক্ট সম্পন্ন করা হয়। উক্ত দুইটি প্রজেক্টের মাধ্যমে সদর দক্ষিণ উপজেলার লালমতি গ্রামের বিধবা রোজিনা বেগমের আঙিনায় সাবমারসিবল পাম্প বসিয়ে সুপেয় পানির ব্যবস্থা করা হয় এবং উত্তর বিজয়পুর গ্রামের পিতৃহীন ৭ম শ্রেণীর ছাত্রী নন্দিতা পালকে প্রয়াত রোটাঃ স্বপন সাহা স্মৃতি শিক্ষা বৃত্তির অর্থ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব কুমিল্লা সাউথ এর সভাপতি রোটারিয়ান তাপস কুমার পাল, সেক্রেটারি রোটারিয়ান আনোয়ার মজুমদার, প্রোগ্রাম চেয়ারম্যান এক্স-রোটারেক্টর রোটারিয়ান আব্দুস সালাম আহমেদ, কুমিল্লার বিভিন্ন রোটারী ক্লাবের প্রেসিডেন্ট, ডিস্ট্রিক্ট অফিসিয়াল সহ অনেক জ্ঞানী গুণী ব্যক্তিবর্গ।উল্লেখ্য একই দিন বিকাল তিনটায় ক্লাবের গভর্নরের অফিসিয়াল ভিজিট প্রদান করা হয়। মনোঙ্গ সংগীত অনুষ্ঠান শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরি সমাপ্তি হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!